কক্সবাজারে ফিল্মি স্টাইলে কলেজছাত্রী অপহরণ

  উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪২ | অনলাইন সংস্করণ

কলেজছাত্রী অপহরণ
কলেজছাত্রী অপহরণ। প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ায় ফিল্মি স্টাইলে দিনেরবেলা সদর স্টেশন থেকে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণ করেছে বখাটেরা।

অপহৃত কলেজছাত্রী উখিয়া নুরুল ইসলামী চৌধুরী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই অপহরণের ঘটনাটি ঘটে। এ ঘটনার অপহৃত কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অপহৃত কলেজছাত্রীর বান্ধবীরা জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উখিয়া দক্ষিণ স্টেশনের কফি হাউজে বসে তারা ৩ বান্ধবী চা পান করছিল। এ সময় হঠাৎ তাদের ক্লাসের ছাত্র ইমরান হোসেন বাপ্পী (১৯) সিএনজিযোগে এসে তাকে টানা-হেঁছড়ে গাড়িতে তুলে উত্তর দিকে নিয়ে যায়। তারা বিষয়টি দ্রুত তার পরিবারকে জানালে তারা থানার আশ্রয় নেন।

অপহৃত কলেজছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে কলেজে আসা-যাওয়ার সময় বখাটে বাপ্পী নামের ছেলেটি তাকে বিরক্ত করত। বিষয়টি সে আমাকে জানানোর পর আমি নিজে মেয়েকে কলেজে পৌঁছে দিতাম। কিন্তু বুধবার ব্যক্তিগত কাজ থাকার কারণে ক্লাসের অন্য বান্ধবীদের সঙ্গে মেয়ে কলেজে আসে। কলেজের সামনে কফি হাউজ থেকে তাকে বাপ্পীসহ কয়েক বখাটে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

তিনি জানান, তার মেয়ে এখনও মোবাইল ব্যবহার করে না। দ্রুত মেয়েকে উদ্ধার করতে থানায় অভিযোগ দায়ের করেছেন।

উখিয়া থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাত কর্মকার বলেন, কলেজছাত্রী অপহরণের ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতারে অভিযান শুরু করেছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৫০,৫৬৭১,৩৯,৫৫২৩০,২৯৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×