ভোলায় ভারতীয় ট্রলারে ১০ কোটি টাকার শাড়ি

  যুগান্তর রিপোর্ট, ভোলা ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৪ | অনলাইন সংস্করণ

ভোলায় ১০ কোটি টাকা মূল্যের ২৬ হাজার পিচ ভারতীয় শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড
ভোলায় ১০ কোটি টাকা মূল্যের ২৬ হাজার পিচ ভারতীয় শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড

ভোলায় ১০ কোটি টাকা মূল্যের ২৬ হাজার পিচ ভারতীয় শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় একটি ভারতীয় ট্রলার, চার ভারতীয় নাগরিকসহ ১৫ জন পাচারকারীকে আটক করা হয়।

বৃহস্পতিবার সকালে ভোলা খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোন অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন দক্ষিণ জোনের লে. বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ।

তিনি জানান, ভারত থেকে ট্রলারযোগে অবৈধ পথে শাড়ি নিয়ে গত ১৬ ফেব্রুয়ারি রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর আসলে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়। এ সময় ওই ট্রলার থেকে ২৬ হাজার পিচ ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা। এ ছাড়াও এর সঙ্গে জড়িত ৪ ভারতীয় নাগরিক ও ১১ বাংলাদেশিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভারতীয় নাগরিক রমেশ দাশ, পরান দাশ, সুভাস মণ্ডল, লক্ষণ দাশ এবং বাংলাদেশিদের মধ্যে রয়েছেন- জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, সনজিত মালো, মো. হানিফ, মো. আবু বক্কর, সোবাহান মৃধা, উত্তম কুমার দাস, রবিন কুমার দাশ, বালা চাঁদ, মৃণাল চন্দ্র ও মো. মিজান। এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলায়।

মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ জানান, আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নদীপথে সব অবৈধ মালামাল পাচারকারীদের ব্যাপারে কোস্টগার্ডের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এ কর্মকর্তা।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×