বেপরোয়া বাইক কেড়ে নিল দুই প্রাণ

  মাদারীপুর প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৩:০৫ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল। ছবি: সংগৃহীত

মাদারীপুরে দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাণ গেল দুই যুবকের। এ দুর্ঘটনায় আরও ৩জন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মধ্যপাঁচখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার ইদ্রিস মাতুব্বরের ছেলে হৃদয় মাতুব্বর (২২) ও ফারুক শিকদারের ছেলে রাজন শিকদার (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে হৃদয় মাতুব্বর ও রাজন শিকদারকে বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তারা দুজনই সড়কে ছিটকে পড়েন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।

এরপর গুরুতর আহত অবস্থায় রাজন শিকদারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সওগাতুল আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য ও মোটরসাইকেলের অবস্থা দেখে বোঝা গেছে, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে হৃদয় ও রাজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত