ইনানী সৈকতে ফিশিং ট্রলার ডুবি, ২ জেলে নিখোঁজ

  উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:৩৮:৪৫ | অনলাইন সংস্করণ

ট্রলার ডুবি। ফাইল ছবি

বঙ্গোপসাগরে মালবাহী জাহাজের ধাক্কায় ফিশিং ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাঝিসহ ১০ জনকে জীবিত উদ্ধার করা হলেও এখনও ট্রলারসহ নিখোঁজ রয়েছেন ২ জেলে। সোমবার সন্ধ্যার দিকে কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকতের দূরবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ জেলেরা হলেন- কক্সবাজার সদরের খুরুশকুল ঘোনারপাড়ার মৃত আনর আলীর ছেলে নুরুল আলম ও পূর্ব হামজার ডেইল এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুর রহিম।

জীবিত ফিরে আসা এফবি সায়েমের মাঝি সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান- উখিয়ার ইনানী সমুদ্র সৈকতের দূরবর্তী এলাকায় মৎস্য শিকাররত অবস্থায় তাদের ধাক্কা দেয় একটি মালবাহী জাহাজ। মুহূর্তের মধ্যে ১২ জন মাঝি-মাল্লা নিয়ে ট্রলারটি ডুবে যায়। কিছুক্ষণ পর ১০ জন সাঁতরে কূলে উঠতে পারলেও এখনও নিখোঁজ রয়েছেন আরও ২ জন।

এফবি সায়েম ফিশিং ট্রলারের মালিক সদরের খুরুশকুল ঘোনারপাড়ার ছৈয়দ উল্লাহ জানান, নিখোঁজ জেলে ও ট্রলারটি বিভিন্ন জায়গায় খোঁজা হয়েছে কিন্তু এখনও কোনো সন্ধান পাওয়া যায়নি।

খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন জানান, বিষয়টি ট্রলার মালিক ও জীবিত ফিরে আসা মাঝি তাকে অবগত করেছেন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত