কুড়িগ্রাম প্রেসক্লাব নির্বাচনে সভাপতি নীলু, সম্পাদক বিপ্লব

  কুড়িগ্রাম প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৯ | অনলাইন সংস্করণ

সভাপতি-সম্পাদক
সভাপতি-সম্পাদক। ছবি: যুগান্তর

কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনে পুনরায় সভাপতি পদে অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক পদে খ ম আতাউর রহমান বিপ্লবসহ প্যানেলের ১৫টি পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো. শাহাবুদ্দিন (বাংলাদেশ বেতার) ও সহকারী নির্বাচন কমিশনার মিজানুর রহমান মিন্টু (মানবজমিন) ও নাজমুল হোসেন (যমুনা টিভি) আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিজয়ীদের নাম ঘোষণা করেন।

বিজয়ীরা হলেন সভাপতি পদে অ্যাডভোকেট আহসান হাবীব নীলু (যুগান্তর), সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব (একুশে টিভি)।

এছাড়া সহসভাপতি হারুন উর রশীদ হারুন (দিনকাল), সহসভাপতি রেজাউল করিম রেজা (নয়াদিগন্ত), যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান খন্দকার (দি ইন্ডিপেন্ডেন্ট, বৈশাখী টিভি), কোষাধ্যক্ষ রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক এম. রহমান রঞ্জু (ভোরের ডাক), ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য্য ( দৈনিক সংবাদ, নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজকল্যাণ সম্পাদক তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ, ইনডিপেন্ডেন্ট টিভি, বাসস), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাসুদ (সকালের কাগজ), কার্যকরী সদস্য সফিখান (প্রথম আলো), এবি সিদ্দিক (ভোরের কাগজ), শফিকুল ইসলাম বেবু (বাংলাভিশন, ইনকিলাব, ইউএনবি) ও রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ, একাত্তর টিভি)।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,২১,৭১৩ ৩,৬৬,২৩৯ ৯৭,১৮৩
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত