নোয়াখালীতে মোটরসাইকেল চাপায় মাদ্রাসাছাত্রী নিহত

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩১ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চাপায় আছমা আক্তার (১১) নামে এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক ফরহাদ হোসেন (২৪) গুরুতর আহত হন।

মঙ্গলবার দুপুরে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী-চাপ্রাশিরহাট সড়কের নারিকেল বেপারীর দোকান সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আছমা আক্তার চরএলাহী চরলেংটা ৪নং ওয়ার্ডের ইলিশাগো বাড়ির আব্দুল মতিনের মেয়ে। সে স্থানীয় মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আছমা আক্তারকে চাপা দেয়।

এ সময় স্থানীয়রা আছমাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত মোটরসাইকেলচালক ফরহাদ হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বলেন, তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত