পাকুন্দিয়ায় পুলিশি বাধায় তাবলীগের জুবায়েরপন্থীদের কর্মসূচি পণ্ড

  কিশোরগঞ্জ ব্যুরো ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫১ | অনলাইন সংস্করণ

পুলিশি বাধায় মাওলানা জুবায়েরপন্থীদের মানববন্ধন কর্মসূচি পণ্ড
পুলিশি বাধায় মাওলানা জুবায়েরপন্থীদের মানববন্ধন কর্মসূচি পণ্ড

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশি বাধায় মাওলানা জুবায়েরপন্থীদের মানববন্ধন কর্মসূচি পণ্ড হয়ে গেছে।

সাদপন্থীদের আয়োজিত জেলা ইজতেমা প্রতিহত করার লক্ষ্যে এ মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছিল পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ ও মাওলানা জুবায়েরপন্থী তাবলীগ জামাত।

মঙ্গলবার সকাল ১০টায় পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে উপজেলা পরিষদের সামনে পাকুন্দিয়া–কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ কর্মসূচি পালনের কথা ছিল তাদের।

তাবলিগ জামায়াতের এ দুই পক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি মোকাবেলায় উপজেলা প্রশাসন সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।

সকাল ১০টায় তাবলীগ জামায়াতের জুবায়েরপন্থী পাঁচ শতাধিক সমর্থক ব্যানার নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করতে গেলে আগে মোতায়েনকৃত পুলিশ ব্যানার কেড়ে নিয়ে তাদের স্থান ত্যাগে বাধ্য করে।

মানববন্ধন কর্মসূচি পালন না করতে পেরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি প্রদান করেন পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ, কিশোরগঞ্জ জেলা ইমাম-উলামা পরিষদ ও জুবায়েরপন্থী তাবলীগ জামায়াতের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, পাকুন্দিয়া উপজেলার চরফরাদি ইউনিয়নের মির্জাপুরে ব্রহ্মপুত্র নদের পাড়ে ৫ থেকে ৭ মার্চ পর্যন্ত তিন দিনব্যাপী মাওলানা সাদ অনুসারীদের অনুষ্ঠেয় জেলা ইজতেমা বন্ধের দাবিতে গত ২১ ফেব্রুয়ারি শুক্রবার এ মানববন্ধন কর্মসূচি পালনের ডাক দিয়েছিল পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ ও মাওলানা জুবায়েরপন্থী তাবলীগ জামাতের নেতৃবৃন্দ।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান, তারা এখানে মানববন্ধন কর্মসূচি পালন করতে এসেছিলেন। কিন্তু আমরা তাদেরকে বুঝিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করতে দেয়নি। তারা এ পরিস্থিতিতে শান্তিপূর্ণভাবে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি দিয়েছেন বলেও জানান তিনি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৮৩,৫৩৬১,৪৬,৩৯৬৩২,১৩৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×