গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত

  কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৭ | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার বিভাগ মন্ত্রণালয়।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার ১৪নং নিজামকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা হয়, যার মামলা নং-৩৬০/২০১৮।

অভিযোগটি আদালতে গৃহীত হয়। ফলে তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে- যেহেতু নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা হয়েছে, তাই জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯-এর ৩৪(১) ধারা অনুযায়ী চেয়ারম্যান মহব্বত হোসেন জুয়েল মোল্যাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, আমি লোকমুখে শুনেছি। এখন পর্যন্ত অফিসিয়াল কোনো সরকারি চিঠি পাইনি। তবে মনে হয় দুই-একদিনের মধ্যে পেয়ে যাব।’

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত