ধানক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার

  যুগান্তর ব্যুরো ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:০০ | অনলাইন সংস্করণ

লাশ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জে ধানক্ষেত থেকে শিরিনা সুলতানা (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার রায়নগর ইউপির আচলাই গ্রাম থেকে এ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।নিহত শিরিনা সুলতানা একই উপজেলা নয়াপাড়ার সেকেন্দার আলীর মেয়ে।

প্রতিবেশিরা জানান, শিরিন সুলতানার সঙ্গে ৬ মাস আগে আঁচলাই নয়াপাড়া গ্রামের মামুনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর শিরিন ও তার স্বামী বগুড়া শহরের ফুলবাড়িতে ভাড়া বাসায় বসবাস করত।

এদিকে শিরিনের গর্ভে বাচ্চা আসলে শিরিন কাউকে না জানিয়ে নিজের গর্ভের বাচ্চাটি নষ্ট করে অবৈধ ভাবে গর্ভপাত ঘটায়। মঙ্গলবার বিকেলে তারা নিজ

গ্রামের বাড়ি শিবগঞ্জ পৌর এলাকার আঁচলাই গ্রামে গেলে শিরিনের গর্ভপাত ঘটানো নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে ঝগড়া বিবাদ হয়।

এর জের ধরে মঙ্গলবার রাতে স্বামী মামুন ও তার পরিবারের লোকজন তাকে মারধর করে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মামুন ও তার পরিবারের সদস্যদের ধরতে অভিযান চলছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,২২,১৫৭১,৩৭,৩৬৪২৮,৭৯৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×