পূজা উদযাপন সম্মেলনে পদদলিত হয়ে নারী শিশুসহ আহত ২০

  বাগেরহাট প্রতিনিধি ১৬ মার্চ ২০১৮, ১৯:১৩:৩২ | অনলাইন সংস্করণ

বাগেরহাটে পূজা উদযাপন পরিষদ সম্মেলনে পদদলিত হয়ে নারী শিশুসহ ২০ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে বাগেরহাট শহরের শালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পরিষদের সভাপতি অমিত রায় বলেন, পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তব্য দেয়ার সময় হঠাৎ করে বিদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন ধরে যায়। এ সময় ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে সম্মেলনে থাকা হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষরা আতংকিত হয়ে হুড়োহুড়ি শুরু করেন। এতে পদদলিত হয়ে নারী শিশু ও পুরুষসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর বাগেরহাট সদরের এমপি মীর শওকাত আলী বাদশা, সংরক্ষিত মহিলা এমপি হেপী বড়াল এবং পূজা উদযাপন পরিষদের নেতারা হাসপাতালে ভর্তি হওয়া আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. প্রদীপ কুমার বকসী বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা সবাই এখন আশঙ্কামুক্ত আছেন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত