পূবাইলে আউয়াল শিকদার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট

  পূবাইল প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

পূবাইলে আউয়াল শিকদার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট

গাজীপুর মহানগরীর পূবাইলের বাড়ইবাড়িতে আবদুল আউয়াল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নাম্যান্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে শিকদার বাড়ির বাগান বাড়িতে ছোট ও বড়দলের ডাবলে ফারহান ও রাহাত জুটি মাবুল-সায়েম জুটিকে ২-১সেটে, রংধনু যুব সংঘ ২-০ সেটে সবুজ সংঘকে পরাজিত করে। বিজয়ী দল ৩২ইঞ্চি এলইডি টিভি জিতে নেয়। ৮টি করে ১৬টি দল দুই ভাগে ছোট ও বড় দলে ভাগ হয়ে গত একমাস ধরে এই টুর্নামেন্ট চলছিল।

সাবেক পূবাইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মাস্টারের সভাপতিত্বে ফাইনাল খেলার পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন বাড়ইবাড়ির সন্তান ব্রিগেডিয়ার জেনারেল মো. সিরাজুল ইসলাম (এনডিসি-পিএসসি)। টুর্নামেন্টের উদ্বোধন করেন টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য রফিকুল ইসলাম সিকদার।

আরও উপস্থিত ছিলেন পূবাইল ক্রিসেন্ট কেমিক্যাল কোম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম খান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, আসাদ হোসেন খান বুলবুল, আকবর হোসেন সরকার প্রমুখ। খেলা পরিচালনা করেন জহিরুল ইসলাম শিকদার ও দীন উল ইসলাম শিকদার অণু।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,২২,১৫৭১,৩৭,৩৬৪২৮,৭৯৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×