প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে

  ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ০১ মার্চ ২০২০, ২২:৪১:১৬ | অনলাইন সংস্করণ

প্রেমের টানে প্রেমিক খালাত ভাইয়ের সঙ্গে বাংলাদেশে চলে এসেছেন ভারতীয় তরুণী শিউলি খাতুন (১৭)।

ওই তরুণী ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার পূর্ব থরাইখানা গ্রামের সুবেদ শেখের মেয়ে।

এলাকাবাসী জানায়, কাটাতাঁরের বাহিরে বসবাস করায় এবং ঘনঘন মামার বাড়িতে আসার সুবাদে খালাত ভাই কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আজোয়াটারী মিস্ত্রীপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে রুবেল শেখের (২০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই তরুণীর। দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্কের জের ধরে শনিবার প্রেমিক রুবেলের সঙ্গে ভারত থেকে বাংলাদেশে চলে আসে।

মেয়েকে খুঁজে না পেয়ে বিএসএফের কাছে অভিযোগ করেন বাবা সুবেদ শেখ। এর প্রেক্ষিতে রোববার সকালে বিএসএফ বাংলাদেশি কাশিপুর বিজিবি ক্যাম্পে ওই তরুণীকে ফেরত চেয়ে পত্র প্রেরণ করে।

বিএসএফের পত্রের প্রেক্ষিতে কাশিপুর বিজিবির সদস্যরা রোববার দুপুরে রুবেল শেখের বাড়িতে তল্লাশি চালায়। তবে তাকে খুঁজে পায়নি বিজিবি।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মণ্ডল জানান, মেয়েটির বাড়ি ভারতে হলেও প্রায় সময় সে বাংলাদেশে নানা ও খালার বাড়িতে আসত। এর ফলে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠা স্বাভাবিক।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধিনায়ক লে. কর্নেল তৌহিদ-উল-আলম জানান, ভারতীয় বিএসফের পত্রের প্রেক্ষিতে ওই তরুণীকে উদ্ধারের চেষ্টা চলছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত