দেশ থেকে মাদক জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে: আইজিপি

  রাঙ্গামাটি প্রতিনিধি ০৪ মার্চ ২০২০, ২০:৩১:৫৫ | অনলাইন সংস্করণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে। সেই লক্ষ্যে মুজিববর্ষ সামনে রেখে প্রধানমন্ত্রীর ঘোষিত অঙ্গীকার বাস্তবায়নে কাজ করছে বাংলাদেশ পুলিশ।

বুধবার বিকালে রাঙ্গামাটি জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শুরুতেই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন আইজিপি জাবেদ পাটোয়ারী। রাঙ্গামাটি জেলা নিউ পুলিশ লাইনে এবারই প্রথম পুলিশ সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

শহরের রাঙ্গাপানি হ্যাচারী এলাকায় স্থাপিত নিউ পুলিশ লাইন্স ‘সুখী নীলগঞ্জ’ মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারীকল্যাণ সমিতির সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

পুলিশ সুপার মো. আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাইনুর রহমান, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, বান্দরবান ও খাগড়াছড়ি পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন আইজিপি।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত