নিহত পলাশের স্বজনদের ওবায়দুল কাদেরের ফোন

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি ১৭ মার্চ ২০১৮, ২০:৩১ | অনলাইন সংস্করণ

সোনাগাজী

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা বিমান দুর্ঘটনায় নিহত মতিউর রহমান পলাশের আউরারখিলের গ্রামের বাড়িতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা সমবেদনা প্রকাশ করতে যান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মোবাইল ফোনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিহতের পরিবারকে সমবেদনা জানান।

নিহত মতিউর রহমান পলাশের বাড়ি ফেনীর সোনাগাজীর বগাদানা ইউনিয়নে। তিনি রানার গ্রুপের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক জহির উদ্দিন মামহমুদ লিপটন স্বজনদের সমবেদনা জানাতে গেলে স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন চর চান্দিয়া ইউপি চেয়্যারম্যান মোশারফ হোসেন মিলন, বিশিষ্ট শিল্পপতি নজরুল মিজান, চর মজলিশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়ের, চরদরবেশ ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল, সম্পাদক লিটন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মঞ্জু, জেলা ছাত্রলীগের উপদফতর সম্পাদক বাদল ,ছাত্রলীগের সভাপতি রবিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল, সাধারণ সম্পাদক ফারুকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মোবাইল ফোনে কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×