বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার স্কুলে বঙ্গবন্ধু কর্নার

  মানিকগঞ্জ প্রতিনিধি ১১ মার্চ ২০২০, ২১:২৫:২০ | অনলাইন সংস্করণ

মুন্নু স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

মানিকগঞ্জ সদরে চেয়ারপার্সনের উপদেষ্টা প্রয়াত শিল্পপতি হারুনার রশিদ খান মুন্নুর প্রতিষ্ঠিত মুন্নু স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের কিউরেটর ও শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক সচিব নজরুল ইসলাম খান বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন করেন।

এর আগে সকালে শিক্ষাপ্রতিষ্ঠানের মিলনায়তনে মুন্নু গ্রুপ অফ ইন্ডাস্ট্রি এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আফরোজা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নজরুল ইসলাম খান।

এ সময় শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ সৈয়দা নাসরিন আক্তার, মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রি ব্যবস্থাপনা পরিচালক রাশিদ মাইমুনুল ইসলাম, মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের নির্বাহী পরিচালক রাফিল ইসলাম, অধ্যক্ষ মো. আকতারুজ্জামানসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন। এর পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৩ সালে জেলা সদরের গিলন্ড মুন্নু সিটিতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী প্রয়াত শিল্পপতি হারুনার রশিদ খান মুন্নু এ স্কুল অ্যান্ড কলেজেটি প্রতিষ্ঠা করেন।

বুধবার এই প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারটি উদ্বোধন করা হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন সময়ের ছবি, মুক্তিযুদ্ধের বিভিন্ন ছবি এবং মুক্তিযুদ্ধের ঘটনাবলী নিয়ে বিভিন্ন লেখকের বই রয়েছে।

এ ছাড়া ইলেক্ট্রনিকস ডিভাইসের মাধ্যমে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুর বিভিন্ন ঘটনাসম্বলিত ভিডিও এবং স্থিরচিত্র প্রদর্শনের ব্যবস্থাও রয়েছে এই কর্নারে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত