নিখোঁজ ছেলের ছবি নিয়ে সিলেটের রাস্তায় ঘুরছেন বাবা-মা

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৩ মার্চ ২০২০, ২২:৪২ | অনলাইন সংস্করণ

ছেলের ছবি হাতে বাবা-মা
ছেলের ছবি হাতে বাবা-মা। ছবি: যুগান্তর

নিখোঁজ ছেলের সন্ধানে সিলেটের রাস্তায় ঘুরছেন বাবা-মা। মায়ের দুই হাতে ছেলের দুই ছবি। আর বাবার হাতে লিফলেট। লিফলেটে ছেলে নিখোঁজের সংবাদ।

ছেলের নাম সাইফুল ইসলাম মুসা। ১২ বছরের এই ছেলেটি গত ৬ মার্চ ছাতক তাজপুর এলাকা থেকে হারিয়ে গেছে। ছেলে নিখোঁজের পর থেকেই পাগলপ্রায় বাবা-মা। ছেলের সন্ধানে রাস্তায় রাস্তায় ঘুরে কান্না করে বেড়াচ্ছেন তারা।

সড়কে যাকে পাচ্ছেন তার কাছেই ছেলে সন্ধান কামনায় অনুনয় করছেন। শুক্রবার দুপুরের সিলেটের শাহজালাল (র.) মাজার এলাকায় দেখা মিলে আনছার আলী ও শিপা বেগম নামের সন্তান হারানো এই দম্পতির। মাজার এলাকায় যারাই আসছেন তাদের হাতে-পায়ে ধরে কান্না জুড়ে দিচ্ছেন তারা।

কান্না করে ছেলের সন্ধান কামনা করছেন। আনছার আলী ও শিপা বেগমের ছেলে মুসা গত ৬ মার্চ বিকালে বাড়ি থেকে বেরিয়ে ছাতক উপজেলার তাজুপুরের ইসলামী ইন্সটিটিউটে যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায়।

সে ওই প্রতিষ্ঠানের হিফজ শ্রেণীর শিক্ষার্থী। তাদের বাড়ি ছাতকে গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে। ছেলে নিখোঁজের পর ছাতক থানায় সাধারণ ডায়েরি করেছেন আনছার আলী। তবু এক সপ্তাহ পেরিয়ে গেলেও ছেলের সন্ধান মিলছে না।

আনসার আলী বলেন, মুসা ইসলামী ইন্সটিটিউটের আবাসিক শিক্ষার্থী। গত বৃহস্পতিবার একটি কাজে তাকে বাড়ি নিয়ে এসেছিলাম। তারপর শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার খোঁজ নেই। ইসলামী ইন্সটিটিউটেও যায়নি। অনেক জায়গায় তার খোঁজ করেছি। কিন্তু কোথাও পাইনি।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, মাদ্রাসাছাত্র মুসা নিখোঁজের অভিযোগে থানায় একটি ডায়েরি করা হয়েছে। পুলিশ তার খোঁজ করছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×