কর্মীকে ছুরিকাঘাত করা ছাত্রলীগের সেই সভাপতি বহিষ্কার

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ১৫ মার্চ ২০২০, ২২:৪১:৩৭ | অনলাইন সংস্করণ

মৌলভীবাজারের বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওলিউর রহমান জুনেদকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওলিউর রহমান জুনেদকে সাময়িক বহিষ্কার করা হল।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগের দলীয় সূত্রে জানা গেছে, ১৩ মার্চ দুপুরে বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওলিউর রহমান জুনেদের নেতৃত্বে কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী পৌরশহরের উত্তর চৌমুহনী এলাকায় একা পেয়ে একই কলেজের ছাত্রলীগ কর্মী জাহিদুল ইসলাম তৌফিককে ছুরিকাঘাত করে। পরে তারা কিল-ঘুষি মেরে সেখানে তাকে ফেলে যায়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তৌফিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফেসবুক আইডিতে একটি গ্রুপ ছবি শেয়ার এবং ছাত্রলীগ নেতা এমরান হোসেনকে নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্যের জের ধরে কলেজ ছাত্রলীগের সভাপতি ওলিউর রহমান জুনেদ ছাত্রলীগ কর্মী তৌফিককে ছুরিকাঘাত করে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত