কোয়ারেন্টিন না মানায় সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৯ মার্চ ২০২০, ১৩:৪৩:২৯ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতক উপজেলার হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে ঘোরাঘুরির জন্য গিয়াস উদ্দিন (৩৫) নামে এক সৌদি প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির এ জরিমানা আদায় করেন।

দণ্ডপ্রাপ্ত গিয়াস উদ্দিন উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মইনুল ইসলামের ছেলে।

জানা গেছে, শনিবার সৌদি আরব থেকে দেশে ফিরেই গ্রামের বাড়ি চলে আসেন। পরে তাকে হাসপাতাল এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ করে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়।

কিন্তু তিনি সেটি না মেনে জনসমক্ষে ঘোরাফেরা করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে তাকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি মো. মোস্তফা কামাল, ওসি (তদন্ত) মইনুদ্দিন, ডা. রাজীব চক্রবর্তী প্রমুখ।

এ ব্যাপারে সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন জানান, জেলায় বিদেশফেরত ৪০ জনকে হোম কোয়ারেন্টিনের নজরদারিতে রাখা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত