গভীর রাতে ডিভোর্সি নারীর ঘরে পুলিশ কর্মকর্তা, অতঃপর...

  রাজশাহী ব্যুরো ২০ মার্চ ২০২০, ২১:৫৮:১৩ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে গভীর রাতে ডিভোর্সি (তালাকপ্রাপ্ত) এক নারীর ঘরে ধরা পড়েছেন রাসেল আলী নামে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) একজন এএসআই। তিনি রাজশাহী নগরীর শাহমখদুম থানায় কর্মরত ছিলেন।

ঘটনার পর বৃহস্পতিবার রাতেই তাকে নগর পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পবা উপজেলার তরফ পারিলা গ্রামের ডিভোর্সি এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন এএসআই রাসেল। তিনি মাঝে মাঝেই ওই নারীর বাড়িতে যেতেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এএসআই রাসেল বাড়িটিতে গেলে স্থানীয়রা তাকে হাতেনাতে ধরে ফেলেন। এরপর শাহমখদুম থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

শাহমখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, উদ্ধার করে আনার পর রাতে ১টার দিকে এএসআই রাসেলকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। ওই নারী বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে রাসেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত