বাগেরহাট-৪ আসনে আ’লীগের প্রার্থী আমিরুল আলম নির্বাচিত

  শরণখোলা ও মোরেলগঞ্জ প্রতিনিধি ২১ মার্চ ২০২০, ২২:০১ | অনলাইন সংস্করণ

অ্যাডভোকেট আমিরুল আলম মিলন
অ্যাডভোকেট আমিরুল আলম মিলন। ছবি: সংগৃহীত

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শনিবার অনুষ্ঠিত শরণখোলায় চারটি এবং মোরেলগঞ্জের ১৬টিসহ দুই উপজেলার ২০টি ইউনিয়নের ১৪৩টি ভোটকেন্দ্রের সবকটিতেই নৌকার প্রার্থীর বিপুল ভোটে বিজয় হয়েছেন।

দুই উপজেলার কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, সংসদীয় আসনের দুটি উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৬ হাজার ৫১০ জন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট আমিরুল আলম মিলন ১ লাখ ৮২ হাজার ৭৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রী পেয়েছেন মাত্র ৩ হাজার ৭৪৪ ভোট।

উল্লেখ্য, বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে আসনটি শূন্য হওয়ার পর ৬ ফেব্রুয়ারি মাসে উপনির্বাচনের তফশিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

তফসিল অনুযায়ী আওয়ামী লীগের অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বিএনপির প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন ও ও জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী মনোনয়নপত্র দাখিল করার পর মনোনয়নপত্র বাছাইয়ের দিনে বিএনপির মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপনের ঋণ ও পৌর কর খেলাপির কারণে প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৮১,৪২৫২,০৬,২৭২৫০,২৫৫
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×