নওগাঁয় কিস্তি আদায় বন্ধ

  নওগাঁ প্রতিনিধি ২২ মার্চ ২০২০, ২২:৫৬:১৫ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস প্রতিরোধে নওগাঁয় দুর্যোগ ব্যবস্থপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এনজিওসহ সমবায় সমিতির কিস্তি (টাকা) আদায় আগামী ১৪ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হারুন অর রশীদ।

সভায় করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন করনীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এ সময় জেলা প্রশাসক হারুন অর রশীদ বলেন, করোনাভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। মানুষের সমাগম এড়াতে রেস্টুরেন্ট ও ছোট-বড় হাট, চায়ের দোকান আগামী ১ সপ্তাহ বন্ধ থাকবে।

তিনি বলেন, গ্রাহকদের নিকট থেকে বেসরকারি সংস্থা (এনজিও)সহ সমবায় সমিতির কিস্তি (টাকা) আদায় আগামী ১৪ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এনজিও ও সমবায়কে চিঠির মাধ্যমে বিষয়টি অবগত করা হবে। তবে ওষুধের দোকান, হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার, কাঁচাবাজার, মুদি-মাছ ও ফলের দোকান খোলা থাকবে।

হোম কোয়ারেন্টিনে থাকা প্রত্যেকের বাড়ির সামনে নির্দিষ্ট ব্যানার ঝুলানো থাকবে বলে জানান ডিসি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আবদুল মান্না মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম রায়, জেলা খাদ্য নিয়ন্ত্রক ফারুক হোসেন পাটোয়ারী, জেলা চালকল মালিক গ্রুপের সভাপতি রফিকুল ইসলাম, ধান-চাল আড়ত সমিতির সভাপতি নিরোদ বরণ চন্দন, জেলার ১১টি উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ প্রশাসনের অন্য কর্মকর্তারা।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত