নেপালে বিমান বিধ্বস্ত

বাবা-মেয়ের লাশ আনতে যাচ্ছেন স্বজনরা

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১৯ মার্চ ২০১৮, ১৩:১১ | অনলাইন সংস্করণ

বাবা ফারুক হোসেন প্রিয়ক ও মেয়ে তামারা প্রিয়ন্ময়ী

নেপালের বিমান বিধ্বস্তে নিহত ফারুক হোসেন প্রিয়ক (এফএইচ প্রিয়ক) ও মেয়ে তামারা প্রিয়ন্ময়ী লাশ আনতে হযরত শাহজালাল বিমানবন্দরে যাচ্ছেন স্বজনরা।

সোমবার তাদের লাশ দুটি গাজীপুরের শ্রীপুরের বাড়িতে আনা হবে। মঙ্গলবার সকাল ৯টায় শ্রীপুরের (জৈনাবাজার) আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ মাঠ ও বেলা ১১টায় জৈনাবাজার এলাকার মাদবর বাড়ি মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর প্রিয়ক ও মেয়ে তামারার মরদেহ প্রিয়কের নিজ বাড়ির সামনেই দাফন করা হবে বলে জানান নিহতের চাচাতো ভাই লুৎফর রহমান। তবে শারীরিক অসুস্থতা থাকায় প্রিয়কের মা ফিরোজা বেগম ছেলে ও নাতনির লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন না।

বিমান দুর্ঘটনায় আহত মেহেদী হাসানের বাবা ও প্রিয়কের মামা তোফাজ্জল হোসেন, চাচাতো ভাই লুৎফর রহমান, ভগ্নিপতি আকরাম হোসেন কাজল পরিবারের পক্ষ থেকে লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন।

এদিকে ছেলে ও নাতনির মৃত্যুর সংবাদ শোনার পর থেকে তাকে খুব বিমর্ষ দেখা যাচ্ছে। উচ্চরক্তচাপ থাকায় তার মাকে একজন চিকিৎসকের পরামর্শে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে প্রিয়কের স্ত্রী আলমুন নাহার এ্যানীকে এখনও মৃত্যুর সংবাদ জানানো হয়নি।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter