তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ের দরজা ভেঙে চুরি

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ২৬ মার্চ ২০২০, ২২:৩০:৩২ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের তাহিরপুর স্কুলের দরজা ভেঙে পতাকা চুরি করে নিয়ে গেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার উপজেলার হলহলিয়া পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই অভিযোগ করেন। এ ঘটনায় তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের হলহলিয়া পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরজা ভেঙে বুধবার রাতের কোনো এক সময় একটি জাতীয় পতাকা, কয়েক জোড়া প্লাস্টিক ও কাঠের তৈরি চেয়ারসহ বিদ্যালয়ের বেশ কিছু শিক্ষা উপকরণ চুরি করে নিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বিদ্যালয়ের দরজা ভাঙা ও চুরির ঘটনাটি আঁচ করতে পেরে প্রধান শিক্ষককে অবহিত করেন। এরপর সরজমিনে এসে চুরির ঘটনা নিশ্চিত হন প্রধান শিক্ষক।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাহিদ আহমদ যুগান্তরকে বলেন, বিদ্যালয় প্রতিষ্ঠার পর বিদ্যালয়ে অতীতে কোনো চুরির ঘটনা ঘটেনি। আমাদের ধারণা, করোনাভাইরাস ঝুঁকি মোকাবেলায় উপজেলার স্থানীয় তিনটি শুল্ক ষ্টেশন ও জাদুকাটা নদীতে বালু পাথর উত্তোলন কাজ বন্ধ থাকায় অভাবে শ্রমজীবী পরিবারের লোকজন এসব চুরি করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় থানার ওসি মো. আতিকুর রহমান যুগান্তরকে বলেন, পতাকাসহ চোরাই শিক্ষা উপকরণ উদ্ধার ও চোর শনাক্তে পুলিশ তৎপর রয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত