রূপগঞ্জে ইতালি প্রবাসীর মৃত্যু, করোনা সন্দেহ স্থানীয়দের

  রূপগঞ্জ প্রতিনিধি ২৮ মার্চ ২০২০, ১০:৫০:২৬ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ইতালিফেরত এক প্রবাসীর মৃত্যু হয়েছে। তার নাম আবদুল মোতালেব (৫৩)।

এই ইতালি প্রবাসীর মৃত্যুকে ঘিরে কাঞ্চন পৌর এলাকায় নতুন করে মানুষের মাঝে করোনাভাইরাসের আতঙ্ক দেখা দিয়েছে। তাদের ধারনা, আবদুল মোতালেব করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

শুক্রবার ভোরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। আবদুল মোতালেব উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার দেওয়ান সাহাজউদ্দিনের ছেলে।

গত ডিসেম্বরে ইতালি থেকে দেশে ফিরেছেন তিনি।

মৃত ওই প্রবাসীর বড় ভাই দিলদার হাজি জানান, গত ডিসেম্বরের প্রথম দিকে দেশে ফিরে স্বাভাবিক চলাফেরা করছিলেন। শুক্রবার ভোররাতে নিজ বাড়িতে হঠাৎ মৃত্যুবরণ করেন তিনি।

নিহতের পরিবারের দাবি, তিনি কান্সারে আক্রান্ত ছিলেন। এ কারণে দেশে ফিরে আসেন গত ডিসেম্বরে। এরপর দেশে তার চিকিৎসা চলছিল। তবে কোথায় তার কী চিকিৎসা চলছিল; সে ব্যাপারে স্পষ্ট করেননি নিহতের পরিবার।

এদিকে শুক্রবার বাদ জোহর চরপাড়া এলাকায় নিহতের নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় চৌধুরীপাড়া সামাজিক করবস্থানে দাফন করা হয়।

মহামারি করোনাভাইরাস আতঙ্কে খুব অল্পসংখ্যক মানুষ জানাজা ও দাফনে অংশ নেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত