সিলেটে বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করল ছেলে

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি ২৮ মার্চ ২০২০, ২০:২১:৪২ | অনলাইন সংস্করণ

ঘাতক ছেলে। ছবি: সংগৃহীত

সিলেটের গোলাপগঞ্জে কোদাল ও বঁটি দিয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে আতিকুর রহমান রাহেল (৩৭)। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোরে বড়লেখা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এর আগে ওই ঘাতকের বিরুদ্ধে বাবা হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়।

জানা গেছে, শুক্রবার উপজেলার সুনামপুর গ্রামে কথাকাটাকাটির জেরে পাষণ্ড ছেলে রাহেল তার বাবা আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাকে উপর্যুপরি বঁটি ও কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ সময় তার মা মিনারা বেগম (৫০)কেও কুপিয়ে আহত করে। তার মাকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনার পর খুনি রাহেল পালিয়ে যায়। এরপর পুলিশ শনিবার ভোরে বড়লেখা উপজেলার বর্নি গ্রামের সৎপুর গ্রামের তার এক আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গোলাপগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার লাশ ময়নাতদন্তের পর এলাকায় নিয়ে দাফন করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত