মানিকগঞ্জে ত্রাণের নামে প্রতারণার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

  মানিকগঞ্জ প্রতিনিধি ০২ এপ্রিল ২০২০, ২২:১০:৫৮ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জে কর্মহীনদের মাঝে ত্রাণ দেয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের এক নেতা ও এক কর্মীর বিরুদ্ধে।

এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় পৃথক জিডি করেছেন যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য আবুল বাসারসহ মানিকগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর জেসমিন আক্তার।

জিডি সূত্রে জানা গেছে, বুধবার কয়েকজন ব্যক্তি আবুল বাসারের বাসায় ত্রাণের জন্য হাজির হন। এ সময় ওই ব্যক্তিরা তাকে জানান, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খান ও ছাত্রলীগ কর্মী ইমন তাদের হাতে একটি ত্রাণের স্লিপ দিয়ে তার বাড়ি থেকে ত্রাণ নিতে পাঠিয়েছে।

আবুল বাসার জানান, তার মান-সম্মান ক্ষুণ্ন করতে ছাত্রলীগের ওই দুই নেতা পরিকল্পিতভাবে এই অপকর্ম করেছে।

এ দিকে মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর জেসমিন আক্তার বলেন, আমার নাম ও মোবাইল নম্বর দিয়ে বিভিন্ন এলাকার দুস্থ মানুষের মাঝে ত্রাণের স্লিপ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে আমার কাছে বিভিন্ন জনের কাছ থেকে একের পর এক ফোন আসতে থাকে। তাদের ফোন পেয়ে বাড়ির বাইরে এসে দেখি শতাধিক লোক ত্রাণের জন্য অপেক্ষা করছেন।

তাদের জিজ্ঞেস করতেই তারা জানান, তারা ত্রাণ নিতে এসেছেন। তাদের দেয়া স্লিপও দেখান। ওই স্লিপে দেখা যায় জেসমিন আক্তারের নাম এবং মোবাইল নম্বর দেয়া।

তিনি বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে এ ধরনের প্রতারণা কোনোভাবেই মেনে নেয়া যায় না।

এ দিকে তাদের অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খান জানান, তাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য জেলা পরিষদের সদস্য ও মানিকগঞ্জ পৌরসভার এক নারী কাউন্সিলর তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। তিনি এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত নন বলে দাবি করেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, এ ব্যাপারে ওই দুই জনপ্রতিনিধি থানায় পৃথক সাধারণ ডায়েরি করেছেন। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত