পাবনায় অপহরণ করে বিয়ে, অতঃপর...

  পাবনা প্রতিনিধি ০২ এপ্রিল ২০২০, ২২:৩৩:৩৪ | অনলাইন সংস্করণ

ঐশীর স্বামী গ্রেফতারকৃত রাফিউল আযম রাফি

অপহরণ করে বিয়ের পর পাবনার সুজানগরে জান্নাতুল ফেরদৌস ঐশী নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী।

বুধবার গভীর রাতে সুজানগর পৌরসভার ভবানীপুরে স্বামী ও শ্বশুরালয়ের লোকেরা তাকে হত্যা করে।

পুলিশ ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে।

ঐশী বন বিভাগের কর্মকর্তা শামসুল আরেফিনের একমাত্র মেয়ে।

এ ঘটনায় পুলিশ তার স্বামী রাফিউল আযম রাফিকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে তাকে পাবনা আমলী আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়ার বাসিন্দা শামসুল আরেফিন চাকরির সুবাদে ২০১৩ সালে সুজানগর উপজেলায় বদলি হয়ে আসেন। তার একমাত্র মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশীকে সুজানগরের শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে ভর্তি করেন।

পরমা সুন্দরী ও মেধাবী ঐশীকে স্কুলে যাওয়া আসার পথে এলাকার ‘বিচ্ছু বাহিনীর’ সদস্য ও চিহ্নিত সন্ত্রাসী রাফিসহ অন্যরা উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে রাফি তার বিচ্ছু বাহিনীর সদস্যদের সহায়তায় ঐশীকে অপহরণ করে বিয়ে করেন।

এরপর ২০১৭ সালে সুজানগরের শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস এবং ২০১৯ সালে সুজানগরের নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পায়। এরপরও শ্বশুর ও স্বামীর অত্যাচারের মাত্রা বাড়তে থাকে।

মা অ্যাডভোকেট সাহেরা সাঈদ জানান, ঐশীর শ্বশুর রাজা শেখ সুজানগরের সন্ত্রাসী ও মাতাল হিসেবে পরিচিত। তাদের অত্যাচারে এলাকাবাসীও অতিষ্ঠ।

এ ঘটনায় বাবা শামসুল আরেফিন ঐশীর স্বামী রাফিউল আযম রাফি ও শ্বশুর রাজা শেখের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন।

সুজানগর থানার ওসি মো. বদরুদ্দোজা জানান, ওই পরিবারের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। রাজা শেখকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত