মেয়র আরিফের অনুরোধে প্রথম সাড়া দিলেন স্ত্রী

  সিলেট ব্যুরো ০৩ এপ্রিল ২০২০, ১৫:৪১:১৪ | অনলাইন সংস্করণ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর অনুরোধে সাড়া দিয়ে নিজের কলোনির ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করলেন তার স্ত্রী শ্যামা হক চৌধুরী।

করোনা পরিস্থিতি বিবেচনায় সিলেট নগরের কুমারপাড়ায় নিজস্ব কলোনির বাসিন্দাদের এক মাসের ভাড়া মওকুফ করলেন তিনি।

শুক্রবার দুপুরে মেয়র আরিফ যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিটি মেয়র বলেন, করোনা পরিস্থিতি বিবেচনা করে নগরীর বাড়ির মালিকদের ভাড়া মওকুফের অনুরোধ করেছিলাম। সেই অনুরোধে সাড়া দিয়েছে আমার স্ত্রী।

শ্যামা হক চৌধুরী জানিয়েছেন, আমার কলোনিতে প্রায় ১৮টি পরিবার থাকে। তারা সবাই নিম্নআয়ের মানুষ। করোনা সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক ছুটি দীর্ঘ হওয়ায় খাদ্য সংকটসহ বিভিন্ন সমস্যায় পড়েছেন দরিদ্র মানুষ।

তিনি জানান, আমার স্বামী সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর আহ্বানে সাড়া দিয়ে কলোনির প্রত্যেক ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছি। তাই কলোনিতে বসবাস করা পরিবারগুলোর কাছ থেকে এক লাখ টাকা ভাড়া আমরা নেব না।

এর আগে সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে বসবাসরত নিম্নমধ্যবিত্ত যেসব পরিবার বিভিন্ন বাসাবাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন, তাদের এক মাসের ভাড়াও মওকুফ করার জন্য বাড়িওয়ালাদের প্রতি অনুরোধ জানান মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি জানান, বাড়িওয়ালারা যদি এক মাসের ভাড়া মওকুফ করেন, তা হলে সিটি কর্পোরেশন তাদের প্রতি সম্মান জানিয়ে এক মাসের পানির বিল মওকুফ করবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত