মেহেরপুরে ছাত্রলীগের তোপের মুখে পৌর মেয়র

  মেহেরপুর প্রতিনিধি ০৪ এপ্রিল ২০২০, ২০:১৭:৪৪ | অনলাইন সংস্করণ

পৌরসভার বিনা অনুমতিতে স্থাপিত পানির ট্যাংক অপসারণ করতে গিয়ে ছাত্রলীগের তোপের মুখে পড়েছেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ মেহেরপুর পৌর এলাকার ব্যস্ততম বড়বাজারে করোনাভাইরাস প্রতিরোধে সর্বসাধারণের হাত ধোয়ার জন্য দুটি পানির ট্যাংক স্থাপন করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পক্ষে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ট্যাংক দুটি স্থাপন করে।

শনিবার বেলা ১০টার দিকে পৌরবাসীর আপত্তির মুখে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ট্যাংক দুটি স্থানান্তরের জন্য ঘটনাস্থলে গেলে কলেজ ছাত্রলীগের তোপের মুখে পড়েন তিনি।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন ফেসবুকে লিখেছেন, করোনা মোকাবেলাতে ছাত্রলীগ হাত ধোয়ার জন্য বাজারে পানির ট্যাংক স্থাপন করে। ছাত্রলীগকে হেয় করতেই মেয়র ওই ট্যাংক থেকে ট্যাপ, পানির পাইপ খুলে নিয়ে গেছেন।

তবে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন জানান, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রীর ভাতিজা আবিদ হাসান আসিফ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পক্ষে রাস্তার ওপর পানির ট্যাংকি স্থাপন করে। ব্যস্ততম মোড়ে পানির ট্যাংকি স্থাপন করে জনদুর্ভোগ সৃষ্টি করছিল তারা।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত