করোনার মধ্যেই রাস্তার ইট বিক্রিতে ব্যস্ত ইউপি সদস্য

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ০৪ এপ্রিল ২০২০, ২২:১৯:৫৬ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের কারণে সারা দেশের জনপ্রতিনিধিরা অসহায়দের ত্রাণ দিয়ে সহযোগিতা করছেন। অথচ মানিকগঞ্জের সাটুরিয়ায় দেলোয়ার হোসেন দুলাল নামে এক ইউপি সদস্য সরকারি রাস্তার ইট তুলে বিক্রি করতে ব্যস্ত।

গোপনে রাতের আঁধারে ১৫ হাজার সরকারি ইট বিক্রি করে অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠেছে ওই সদস্যের বিরুদ্ধে। অভিযুক্ত দেলোয়ার হোসেন দুলাল উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না পিআইও ব্রিজ থেকে জান্না খালাসীপাড়া হয়ে ধানকোড়া পর্যন্ত এক কিলোমিটার সড়ক রয়েছে। সেখানে প্রকল্পের আওতায় রাস্তায় কাজের জন্য পুরনো ১৫ হাজার ইট তুলে ফেলা হয়।

ইউপি সদস্য দেলোয়ার হোসেন রাতের আঁধারে ওই ইটগুলো কয়েকজনের কাছে বিক্রি করে টাকা হাতিয়ে নেন।

তবে ইট বিক্রির কথা স্বীকার করে ইউপি সদস্য দেলোয়ার হোসেন বলেন, ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিনের পরামর্শে ওই ইটগুলো বিক্রি করা হয়েছে।

এ ব্যাপারে ফুকুরহাটি ইউপি চেয়ারম্যান মো. আফাজ উদ্দিনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহরিয়ার মাহমুদ রঞ্জু বলেন, কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত