পূবাইলে ২০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

  পূবাইল প্রতিনিধি ০৫ এপ্রিল ২০২০, ১৪:০২:১৯ | অনলাইন সংস্করণ

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে হতদরিদ্র দুস্থ অসহায় গরিব সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনাভাইরাস সারা বিশ্বকে ঘিরে ফেলেছে। বাংলাদেশেও এই ভাইরাস হানা দিয়েছে তিন সপ্তাহের বেশি সময় ধরে। এই ভাইরাসে কে মরবে কে বাঁচবে তা বলা যাবে না। দেশের একটা মানুষও যেন না খেয়ে মরে। সেজন্য দলীয় নেতাকর্মীদেরকে গরিব অসহায়দের বাসায় বাসায় খাবার পৌঁছে দেয়ার নির্দেশ দেন তিনি।

শনিবার পূবাইল মেট্রো থানার কুদাব যুব সমাজের শেখ আবদুল হালিম, মামুনুর রশীদ ভুইয়া ও মঈনুল হোসেন খান মঈনের নেতৃত্বে ঘরবন্দি থাকা হতদরিদ্র ও অসহায় ২০০ পরিবারের মাঝে চাল-ডাল, ভোজ্য তেল, পেয়াজ, আলুসহ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুধু বয়স্করাই মারা যাচ্ছে না, যুবকেরাও মরছে। তাই ঘরে থাকবেন, নিজের পরিবারকে ঘরে রাখবেন। সরকারি নির্দেশ সবাই মেনে চলবেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন-গাজীপুর মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র হোসনে আরা সিদ্দিকি জুলি, সেলিম খান, মহসিন খান, নাজমুল মিয়া প্রমুখ।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত