পূবাইলের ৬শ' পরিবারে গাসিক মেয়রের ত্রাণ

  পূবাইল প্রতিনিধি ০৬ এপ্রিল ২০২০, ১৭:১৯:২০ | অনলাইন সংস্করণ

পূবাইলের ৬শ' পরিবারে গাসিক মেয়রের ত্রাণ

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন জয়নগরের বেদে পল্লীর ৬শ' সাপুড়ে পরিবারকে ত্রাণ দিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম।


রোববার বিকেলে ৬ শ' পরিবারের হাতে মেয়রের ত্রাণ ভাণ্ডার থেকে পাঠানো খাদ্য সামগ্রী পৌঁছে দেন স্থানীয় কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ।
ত্রাণ পেয়ে সাপুড়ে বেদেনি তাসলিমা বলেনন, কচু-গেছু খেয়ে উপুস থেকে দিন আমাদের কাটছিল না। চাল-ডাল সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে ৬শ' পরিবার আনন্দিত ও অনেক খুশি।


এসময় কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ বলেন-দেশ ও জাতির ক্রান্তিলগ্নে শেখ হাসিনার নির্দেশে ঘরে থাকুন, নিজে বাঁচুন, অপরকে বাঁচতে দিন, মেয়রের ত্রাণ ও খাবার ঘরে পৌঁছে যাবে।

প্রসঙ্গত গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম করোনাভাইরাস পরিস্থিতিতে গাজীপুর মহানগরের লাখ মানুষকে খাদ্য চিকিৎসাসহ সব ধরণের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন। চিকিৎসার জন্য সব ধরণের ব্যবস্থা করেছেন। গাজীপুর মহানগরের সর্বস্তরের জনগণকে ১৫দিন ঘরে থাকার অনুরোধ করেছেন তিনি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত