চট্টগ্রামে আইসোলেশনে থাকা মুক্তিযোদ্ধার মৃত্যু

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ০৬ এপ্রিল ২০২০, ২২:১৬:৩৯ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলিম উল্ল্যাহ চট্টগ্রাম নগরের আন্দরকিল্লাস্থ জেনারেল হাসপাতালের আইসোলেশনে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। সোমবার দুপুরে তিনি মারা যান।

রোববার রাত ৮টার সময় শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। তার বুকে তীব্র ব্যথা ছিল।

করোনা আক্রান্ত সন্দেহে চিকৎসকরা তার নমুনা সংগ্রহ করে সীতাকুণ্ডস্থ বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, রিপোর্ট আসলে বলা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, রোববার রাতে আলিম উল্ল্যাহর শ্বাসকষ্ট শুরু হলে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। পরে অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে চট্টগ্রামের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত