নেপালে বিমান দুর্ঘটনা

সোনাগাজীতে নিহত পলাশের দাফন সম্পন্ন

  দাগনভূঞা প্রতিনিধি ২০ মার্চ ২০১৮, ১৮:০৯ | অনলাইন সংস্করণ

ফেনী

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের মতিউর রহমান পলাশের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মীর বাড়ি প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিনহাজুর রহমান, ওসি মো. মোয়াজ্জেম হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, বগাদানা ইউপি চেয়ারম্যান কখম ইসহাক খোকন ছাড়াও আত্মীয়স্বজন, এলাকাবাসীসহ বিপুলসংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পলাশ ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা পাস করে ঢাকায় রানার অটোমোবাইলস কোম্পানিতে চাকরিরত ছিল। কোম্পানির পক্ষে উচ্চতর প্রশিক্ষণের জন্য নেপালের উদ্দেশে ঢাকা থেকে রওনা হয়। সোমবার বিকালে বনানীর আর্মি স্টেডিয়ামে লাশ বুঝে নেন বড় ভাই মোকছেদুর রহমান।

তারও আগে ৪টা ১০ মিনিটের দিকে পলাশসহ ২৩টি মরদেহ নিয়ে বাংলাদেশ বিমানবাহিনীর একটি বিশেষ কার্গো বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দর থেকে অ্যাম্বুলেন্সে করে বিকাল ৫টা ১০ মিনিটে আর্মি স্টেডিয়ামে নেয়া হয়। এর আগে নেপালের কাঠমান্ডুতে প্রথম, আর্মি স্টেডিয়ামে ২য় ও রানা মোবাইলস লিমিটেডে পলাশের ৩য় জানাজা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত; গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়। বিমানের ৭১ আরোহীর মধ্যে চার ক্রুসহ ৫১ জন মারা যান। তাদের মধ্যে ২৬ জন বাংলাদেশি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter