ঠাকুরগাঁওয়ে করোনা নিয়ন্ত্রণে আইএমইডি সচিব ফয়জুল্লাহর তৎপরতা

  যুগান্তর রিপোর্ট ২৩ এপ্রিল ২০২০, ২২:০২:২৫ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

সরকারের আইএমইডি সচিব আবুল মনসুর মোহাম্মদ ফয়জুল্লাহর নেতৃত্বে উত্তরবঙ্গের ঠাকুরগাঁও জেলায় করোনা নিয়ন্ত্রণ ও ত্রাণ বিতরণের কাজ চলছে। এ নিয়ে একাধিক সভা করেছেন তিনি।

তার নেতৃত্বে জেলার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও গরীব মানুষের মধ্যে এ পর্যন্ত ৬ লাখ ৫৪ হাজার কেজি চাল বিতরণ করা হয়েছে। এছাড়া নগদ অর্থ বিতরণ করা হয়েছে ৩৮ লাখ ১০ হাজার টাকা। মোট ৮৬ হাজার ১৩৪ পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

সচিব আবুল মনসুর মোহাম্মদ ফয়জুল্লাহ বৃহস্পতিবার বলেন, এই জেলায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এ পর্যন্ত ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। তারা সবাই ঢাকা ও নারায়নগঞ্জ থেকে গেছে।

এছাড়া এখন পর্যন্ত ১ হাজার ৭৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারিনন্টাইনে আছেন ১৩৭ জন। আইসোলেশনে আছেন ১১ জন। তবে এখন পর্যন্ত এই জেলায় কোন রোগী মারা যায়নি বলে জানান সচিব।

তিনি জানান, সুস্থুভাবে সরকারের ত্রাণ বিতরণে সবাইকে নির্দেশনা দেয়া হয়েছে। ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও ঘোষণা দিয়েছেন তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত