সীতাকুণ্ডে সিগারেটের ধোয়া নিয়ে ঝগড়া, দুইজনকে কুপিয়ে খুন

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২০, ১৫:১৩:৪১ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরের দক্ষিণ মহাদেবপুর এলাকায় সিগারেটের ধোয়া নিয়ে ঝগড়ার জেরে হামলায় দুইজন খুন হয়েছে।

বৃহস্পতিবার রাতে পৌর সদরের ৫নং ওয়ার্ডের ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মোহাম্মদ জাহিদ (২৫) ও মোহাম্মদ শাহীন (২৩)। জাহিদ সীতাকুণ্ড পৌর সদরের ৭নং ওয়ার্ডের পূর্ব আমিরাবাদ গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে। তার বন্ধু শাহিন পৌর সদরের ৫নং ওয়ার্ডের ভুইয়াপাড়া গ্রামের নায়েব আলী সুজনের ছেলে।

সীতাকুণ্ড থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে রেললাইনে বসে কয়েকজন বন্ধু ধূমপান করছিল। এ সময় অজ্ঞাত এক কিশোরের (১৫) মুখ থেকে নির্গত ধোঁয়া তুমুল ঝগড়া ও হাতাহাতি হয়।

বৃহস্পতিবার বিষয়টি মীমাংসা করার জন্য ডাকা বৈঠকের আগে দুই বন্ধু জাহিদ ও শাহীনের ওপর প্রতিপক্ষ ধারালো ছুরি নিয়ে হামলা চালায় ও তাদের কুপিয়ে জখম করে। আহতের দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে বৃহস্পতিবার রাত ১১টায় জাহিদ মারা যায়। শুক্রবার সকাল ৮টায় শাহিন মারা যায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পৌর সদর এলাকার বাসিন্দা মো: বেলাল জানান, ঘটনায় জড়িত ছেলেদের বয়স ১৫-১৬ বছর।

সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, এ ঘটনায় বাহার হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের খোঁজে নেমেছে পুলিশ।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত