কলমাকান্দায় অসহায়দের সহায়তা দিল যুগান্তর স্বজন সমাবেশ

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২০, ২১:৫৯:০১ | অনলাইন সংস্করণ

করোনা পরিস্থিতি মোকাবেলায় নেত্রকোনার কলমাকান্দায় যুগান্তর স্বজন সমাবেশ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০০ অসহায় কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের বেঁদেপল্লী ও স্বজন কার্যালয়ে তাদেরকে এ সব সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা, উপজেলা প্রেস ক্লাবের সম্পাদক ফখরুল আলম খসরু, যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস, উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রণয় কুমার তালুকদার, সম্পাদক ডা. অলক কুমার সিংহ, স্বজন প্রশান্ত কুমার সাহা, মাহতাব উদ্দিন মোহসিন, সুব্রত সাহা মিঠু, রাজন সাহা, সৈকত মিয়া ও রনি সাহা প্রমুখ।

ইউএনও সোহেল রানা যুগান্তর স্বজন সমাবেশের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে স্বজন সমাবেশের মতো দেশের সবকটি সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এগিয়ে আসলে করোনা পরিস্থিতি খুব সহজে মোকাবেলা করা সম্ভব হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত