শিক্ষক স্ত্রীর মামলায় অধ্যক্ষ স্বামী জেলহাজতে

  মেহেরপুর প্রতিনিধি ২২ মার্চ ২০১৮, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

মেহেরপুর

মেহেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মোছা. নার্গিস আরা খাতুনের দায়ের করা নারী নির্যাতন ও যৌতুক মামলায় মোস্তাফিজুর রহমান টিপুর জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মহিদুল ইসলাম এই আদেশ দেন।

মোস্তাফিজুর রহমান টিপু স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা আহ্বায়ক এবং যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত রয়েছেন। নার্গিস তার দ্বিতীয় স্ত্রী। গত ৯ ফেব্রুয়ারি ওই আদালতে ১০ লাখ টাকা যৌতুক দাবিতে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন নার্গিস।

মামলার এজাহারে জানা গেছে, যৌতুকের পাঁচ লাখ দেয়ার পরেও দাবির অবশিষ্ট পাঁচ লাখ টাকা না দিলে মুখে এসিড মেরে পুড়িয়ে দেয়া এবং প্রাণনাশেরও হুমকি দেয়া হতো। এছাড়া স্কুলের চাকরি এবং জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদ না ছাড়লে তালাক দেয়ার হুমকিও দেয়। বিধায় তিনি যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় মামলা করেন।

মামলার আসামি মোস্তাফিজুর রহমান ওই মামলায় জামিনে ছিলেন। জামিন আদেশে মীমাংসা সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়। বৃহস্পতিবার আদালতের দেয়া ধার্য দিনে প্রতিবেদন জমা না দেয়ায় মোস্তাফিজুর রহমান টিপুর জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলায় বাদীপক্ষের আইনজীবী রয়েছেন খন্দকার আবদুল মতিন এবং তার সহোদর খন্দকার একরামুল হক হীরা আসামিপক্ষের কৌঁসুলি।

প্রসঙ্গত উল্লেখ, প্রথম পক্ষের স্ত্রী সেলিনা পারভীন লিনার খোরপোষ মামলাতেও টিপু দির্ঘদিন জেল খেটেছেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.