নওগাঁয় টিফিনের জমানো টাকা ত্রাণ তহবিলে দিল স্কুলছাত্রী

  নওগাঁ প্রতিনিধি ০৫ মে ২০২০, ২১:০৩:১২ | অনলাইন সংস্করণ

টিফিনের টাকা জমিয়ে নওগাঁ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ১ হাজার ৪৫৮ টাকা জমা দিয়েছে স্কুলছাত্রী মমতা মাহমুদ মায়া।

মমতা নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ৪র্থ শ্রেণির ছাত্রী। মঙ্গবার দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়ের হাতে জমানো টাকার প্লাস্টিকের ব্যাংকটি তুলে দেয় সে। মমতার গ্রামের বাড়ির জেলার মান্দা উপজেলার বৈলশিং গ্রামে। সে বর্তমানে নওগাঁ শহরে সপরিবারে বসবাস করে।

স্কুলছাত্রী মমতা বলে, তৃতীয় শ্রেণিতে পড়ার সময় বাবা একটি প্লাস্টিকের ব্যাংক কিনে দিয়েছিলেন। গত এক বছর ধরে টিফিনের টাকা বাঁচিয়ে এবং বিভিন্ন সময় উপহারের জমানো টাকা ওই ব্যাংকে জমা করেছিলাম। টাকাগুলো দান করে এতে আমার অনেক ভালো লাগছে।

নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উত্তম কুমার রায় বলেন, সরকারের সাহায্যের পাশপাশি সমাজের বিত্তবানদেরও আমাদের তহবিলে সাহায্যের জন্য আহ্বান করছি। এ ক্ষেত্রে ছোট্ট মেয়েটির মানবিক উদ্যোগ নিঃসন্দেহে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত