মহেশখালীতে ত্রাণের কাভার্ডভ্যানে দেড় লাখ ইয়াবা

  মহেশখালী প্রতিনিধি ০৫ মে ২০২০, ২১:০৯:৪৭ | অনলাইন সংস্করণ

কক্সবাজারের মহেশখালীতে ত্রাণ আনার কাভার্ডভ্যান থেকে দেড় লাখ পিস ইয়াবাসহ চোরাচালানচক্রের সহযোগী দু'জনকে আটক করেছে পুলিশ।

এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত কার্ভাডভ্যানটি জব্দ করা হয়। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে মহেশখালী থানা পুলিশ এ অভিযান চালায়।

আটক দু'জন হল- টেকনাফের শাহপরির দ্বীপ এলাকার আয়ুব আলীর ছেলে মো. করিম উল্লাহ (৩৫) সে বর্তমানে চট্টগ্রামের কালামিয়ার বাজার এলাকায় বসবাস করে। অপরজন সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)। এরা দু'জনই ভ্যানটিরচালক।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ছোট মহেশখালী ইউনিয়নের ডেইলপাড়া ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ওসমান গণি ও তার ভাই নুরুল আমিন সম্প্রতি ঢাকা থেকে কাভার্ডভ্যানে করে ত্রাণ দেয়ার জন্য খাদ্যসামগ্রী আনেন। মূলত ত্রাণ দেয়ার আঁড়ালে তারা ওই কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচার করতে যাচ্ছিল। সোমবার রাতে ইউপি সদস্য ওসমানের বাড়িতে অবস্থান করে ইয়াবা ব্যবসায়ীরা।

মঙ্গলবার ভোরে ওই বাড়ি থেকে কাভার্ডভ্যানে করে ইয়াবা চালান নিয়ে ঢাকায় যাচ্ছিল তাদের দুই সহযোগী। গোপন সূত্রে এমন খবর পেয়ে এই অভিযান চালানো হয়।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, আটক দু'জন ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম হয়ে ঢাকা যাচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ইউপি মেম্বার, তার এক ভাই ও অপর ৩ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির কথা পুলিশকে জানিয়েছে।

এর আগে গত দুই রমজান এই মেম্বারের বাড়ি থেকে ৩০ হাজার পিস ইয়াবার একটি চালান ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল বলে তারা পুলিশকে তথ্য দেয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত