চাঁদা না দেয়ায় নববধূকে ধর্ষণের ঘটনায় মামলা

  নরসিংদী প্রতিনিধি ২২ মার্চ ২০১৮, ২৩:৪৪ | অনলাইন সংস্করণ

ধর্ষণ

নরসিংদীর রায়পুরায় এক নববধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়ন পরিষদের একটি কক্ষে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় রাতে নববধূর স্বামী বাদী হয়ে রায়পুরা থানায় পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও নববধূর পরিবার জানায়, গত ১৪ মার্চ নোটারি পাবলিকের মাধ্যমে এই দম্পতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়। মঙ্গলবার রাতে ওই নবদম্পতি নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত ২টার দিকে স্থানীয় ফারুক ওরফে ইয়াবা ফারুকের নেতৃত্বে অলি মিয়া, স্বপন, আলম ও আনোয়ারসহ ৭-৮ জন তাদেরকে ঘুম থেকে ডেকে তোলে।

তারা ওই নবদম্পতির কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। নতুবা তার স্ত্রীকে তুলে নিয়ে যাবে বলে ভয় দেখায়। টাকা দিতে অস্বীকার করায় তারা উত্তেজিত হয়ে নব দম্পতির উপর চড়াও হয়ে মারধর করে। পরে ভয়ে ১০ হাজার টাকা দিলে তারা ওই নববধূকে জোর করে তুলে নিয়ে যায় এবং বাকী ৪০হাজার টাকা পরিশোধ করা হলে তার স্ত্রীকে ফেরত দেয়া হবে বলে জানিয়ে দেয়।

নববধূকে তারা রাতে স্থানীয় ফারুকের বাড়িতে রাখে। পরে ভোরে তাকে স্থানীয় ডৌকারচর ইউনিয়ন পরিষদের একটি কক্ষে নিয়ে গিয়ে তাদের সঙ্গে থাকা অলি মিয়া নববধূটিকে ধর্ষণ করে। নববধূর স্বামী রাতে অনেক খুঁজাখুঁজি করে। খবর পেয়ে বুধবার দুপুরের দিকে ডৌকারচর ইউনিয়ন পরিষদ থেকে নববধূকে উদ্ধার করে রায়পুরা থানার নারী সহায়তা ডেস্কে রাখে পুলিশ।

রায়পুরা থানার ওসি মো. দোলোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ওই নববধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় রায়পুরা থানায় একটি মামলা হয়েছে। এই ঘটনায় কাউকে এখনো পর্যন্ত গ্রেফতার করা যায়নি। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×