কেরানীগঞ্জে এসিল্যান্ডসহ শনাক্ত আরও ২০

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১২ মে ২০২০, ০১:৪৩:৪৬ | অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জের দক্ষিণ রাজস্ব সার্কেল এর এসিল্যান্ড (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা আব্দুল্লাহ তিন্নি করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে। একই সঙ্গে তার স্বামী সাংবাদিক ইমরান আব্দুল্লাহও করোনা পজেটিভ হয়েছেন। তবে ইমরান আব্দুল্লাহকে কেরানীগঞ্জে আক্রান্তের তালিকায় রাখা হয়নি।

এসিল্যান্ড ছাড়াও কেরানীগঞ্জে আরও ১৯ জনের রিপোর্ট এদিন পজেটিভ এসেছে। এদের মধ্যে র‍্যাব সদস্য ৪ জন, কেরানীগঞ্জ মডেল থানার ৪ পুলিশ, সাজেদা হাসপাতালের ৩ ষ্টাফ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

এছাড়াও শুভাঢ্যা ইউনিয়নে দুইজন, জিনজিরায় তিনজন, কালিন্দী ও রুহিতপুরে একজন করে শনাক্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসাইন জানান, সবমিলিয়ে কেরানীগঞ্জে পজেটিভ হয়েছেন ৩২৭ জন। সুস্থ্য হয়েছেন ৪০ জন, আর মৃত্যু হয়েছে ৮ জনের।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ জানান, কেরানীগঞ্জ করোনার হটস্পট হওয়া সত্ত্বেও এসিল্যান্ড সানজিদা নিয়মিত সরকারি দায়িত্ব পালন করে গেছেন। জনগনকে করোনা সম্পর্কে সচেতন করতে কখনো মাইক নিয়ে প্রচারনায় নেমেছেন, আবার কখনো ত্রান নিয়ে অসহায় মানুষের বাড়িতে ছুটে গেছেন। কখনো আবার বাজার নিয়ন্ত্রনে ছুটে গেছেন বিভিন্ন হাটবাজারে। দেশ ও মানুষের কল্যানে কাজ করতে গিয়ে সানজিদা তিন্নি করোনায় আক্রান্ত হয়েছে। তার স্বামীও আক্রান্ত হয়েছে। বর্তমানে তারা রাজধানীর বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত