দুমকিতে প্রকৃত অসহায়দের খাদ্য দিচ্ছেন ওসি

  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ১২ মে ২০২০, ১৯:২২:১৪ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস বিস্তাররোধে পটুয়াখালীর দুমকি উপজেলায় চলছে লকডাউন। হাট-বাজার, দোকান-পাট, কল-কারখানা ও ব্যবসা প্রতিষ্ঠন বন্ধ থাকায় খেটেখাওয়া মানুষগুলো বেকার হয়ে পড়েছেন। এ সব কর্মহীন মানুষদের অনেকের ঘরেই দেখা দিয়েছে খাদ্য সংকট।

এমন পরিস্থিতিতে বিপন্ন মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান। তিনি উপজেলায় খুঁজে খুঁজে প্রকৃত খেটেখাওয়া দিনমজুর অসহায়দের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে উপজেলা শ্রীরামপুর ইউনিয়নের হাসিনা বেগম ও লেবুখালী ইউনিয়নের চানবরু বেগমের ঘরে ১০ দিনের খাদ্যসামগ্রী পৌঁছে দেন ওসি মেহেদী হাসান।

এর মধ্যে হাসিনা বেগমের সংসার চলতো বিভিন্ন স্কুলের সামনে ঝালমুড়ি বিক্রি করে। করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাই এখন আর ঝালমুড়ি বিক্রি করতে পারছেন না তিনি। এ দিকে সরকারি কোনো সাহায্যও পাননি। হাসিনার মতো এমন অনেক অসহায় রয়েছে।

পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নির্দেশনায় তাদের খুঁজে খুঁজে দুমকি থানা পুলিশ খাদ্য সহায়তা প্রদান করছেন।

ওসি মো. মেহেদী হাসান বলেন, যারা প্রকৃত ক্ষতিগ্রস্ত এবং এখন পর্যন্ত কোনো সরকারি সাহায্য পাননি আমরা তাদের ঘরে ঘরে গিয়ে এ সব নিত্যপণ্য পৌঁছে দিচ্ছি। যাতে করে এরা ঘরে বসে কিছুদিন খেতে পারে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত