কুষ্টিয়া সীমান্তে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ১২ মে ২০২০, ২০:০২:১৭ | অনলাইন সংস্করণ

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে হামিদ (৩৩) নামে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ। সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের ওপারে ভারতের কুমড়িপাড়া সীমান্ত এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ।

হামিদ উপজেলার জামালপুর গ্রামের ছিপারুদ্দিনের ছেলে। সে মাদক পাচারকারী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, জামালপুর গ্রামের হামিদ, ফরহাদ, জনি, সেলিম, আসলামসহ ১০-১২ জন মাদক চোরাকারবারি সোমবার গভীর রাতে ভারত থেকে মাদক পাচার করছিল। ভারতের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার কুমড়িপাড়া সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশকালে ভারতের মেঘনা ক্যাম্পের টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে মাদক পাচারকারীরাও গুলি ছোড়ে।

একপর্যায়ে মাদক পাচারকারীরা বাংলাদেশে পালিয়ে আসলেও হামিদ বিএসএফের হাতে ধরা পড়ে। পরে তাকে মঙ্গলবার সকালে ভারতের হোগলবাড়িয়া থানা পুলিশে সোপর্দ করা হয় বলে স্থানীয়রা জানায়।

৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ প্রাগপুর বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার কাওছার জানান, বিএসএফের হাতে বাংলাদেশি মাদক পাচারকারী আটকের বিষয়ে লোকমুখে এমন খবর শুনেছি। তবে আমাদের কাছে কোনো তথ্য নেই এবং হামিদকে ফেরতের বিষয়ে আমাদের কাছে পরিবারের পক্ষ থেকেও জানানো হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত