এমপি মমতাজকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় একজন গ্রেফতার

  মানিকগঞ্জ প্রতিনিধি ১৩ মে ২০২০, ১৫:১৪:৩৬ | অনলাইন সংস্করণ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানিকগঞ্জ-২ আসনের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে নিয়ে কটূক্তি ও অপপ্রচারের অভিযোগে ডিজিটাল আইনে করা মামলায় ফিরোজ আল মামুন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মানিকগঞ্জের হরিরামপুরে সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ফিরোজ আল মামুন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কালই এলাকার রমজান আলী মুন্সীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি ফিরোজ আল মামুন তার নিজের ফেসবুক আইডিতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে কটূক্তি ও বিভিন্ন অপপ্রচার করে আসছিলেন।

বিষয়টি হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খানের দৃষ্টিগোচর হলে তিনি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে হরিরামপুর থানায় একটি মামলা করেন।

হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান জানান, গত ৯ মে ফেসবুকে দেখতে পাই ফিরোজ আল মামুন নিজের আইডিতে সামাজিক এবং দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রয়াসে বিভিন্ন আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে সংসদ সদস্যসহ ক্ষমতাসীন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ ধরনের আপত্তিকর মন্তব্যের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলাটি করেন বলে জানান।

হরিরামপুর থানার ওসি মুঈদ চৌধুরী জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে আসামি ফিরোজ আল মামুনকে গ্রেফতার করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত