সিলেট ফুলকলি-ফিজাসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

  সিলেট ব্যুরো ১৩ মে ২০২০, ১৯:৪৬:৫২ | অনলাইন সংস্করণ

অপরিচ্ছন্ন পরিবেশ, নিম্নমানের পণ্য, মেয়াদ উত্তীর্ণ ও পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ফুলকলি, ফিজাসহ সিলেটে ৭টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে র‌্যাব ও ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদফতর।

র‌্যাব জানায়, মঙ্গলবার সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পণ্যের নিম্নমান, অপরিচ্ছন্ন, মেয়াদোত্তীর্ণ ও পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ উত্তীর্ণ তারিখ না থাকায় ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়।

এর মধ্যে জনতা স্টোর ও ফিজা অ্যান্ড কোম্পানিকে ৫ হাজার টাকা করে এবং ফুলকলিকে ৪ হাজার টাকা, সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়। জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

এর আগে সিলেটের বিশ্বনাথ থানা এলাকায় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে আরও ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে মেসার্স জয় ট্রেডার্সকে ১০ হাজার, রহমান অ্যান্ড বাদ্রার্সকে ২ হাজার টাকা, বাবর এন্ড বাদ্রার্সকে ৫ হাজার টাকা এবং তানিম ভ্যারাইটিজ স্টোরকে ২ হাজার টাকা করে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং ভেজাল খাদ্যদ্রব্য জব্দ করে তা ধ্বংস করা হয়।

বুধবার একপত্রের মাধ্যমে এ সব তথ্য জানিয়েছেন র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) ওবাইন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত