রাজশাহীতে লক্ষাধিক পরিবারকে মেয়র লিটনের খাদ্য সহায়তা

  রাজশাহী ব্যুরো ১৩ মে ২০২০, ২২:২৬:০৬ | অনলাইন সংস্করণ

মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীতে ১ লাখ ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। সংবাদ সম্মেলন পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

মেয়র লিটন বলেন, পবিত্র ঈদুল ফিতরের আগে মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের নেতৃবৃন্দের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ২০০ জন মানুষকে ঈদের শুভেচ্ছা বিতরণ করা হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় রাজশাহীকে করোনামুক্ত রাখা সম্ভব হয়েছে।

ত্রাণ সহায়তা ও ইফতার বিতরণ এবং নগদ অর্থ সহায়তা ছাড়াও মহানগরীর প্রতিটি ওয়ার্ডের পাড়া ও মহল্লায় করোনা সম্পর্কিত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি সম্পর্কিত প্রচারপত্র বিতরণসহ ১৫ দিনব্যাপী মহানগরীতে মাইকযোগে প্রচারণা করা হয়।

জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। নগরীর প্রতিটি পাড়া, মহল্লা ও প্রধান সড়কে এবং যানবহনে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পরপরই সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে মহানগর দলীয় কার্যালয় বন্ধ রাখা হয়েছে।

জনসাধারণের স্বাস্থ্যসেবা সুনিশ্চিত করার লক্ষ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিয়মিত যোগাযোগ করে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার প্রচেষ্টা অব্যাহত আছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত