মানিকগঞ্জে ডিআইজির পক্ষ থেকে চিকিৎসকদের পিপিই দিলেন এসপি

  মানিকগঞ্জ প্রতিনিধি ১৩ মে ২০২০, ২১:৫৪:৩৩ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জে চালু হওয়া ১০০ শয্যার কোভিড-১৯ হাসপাতালের চিকিৎসকের জন্য পিপিই প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের পক্ষ থেকে স্বাস্থ্য বিভাগের কাছে এসব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী তুলে দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

৫০ জন চিকিৎসকের জন্য বরাদ্দকৃত এসব সামগ্রী গ্রহণ করেন সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন ও জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ।

এসময় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) হামিদুর রহমান সিদ্দিকী পিপিএম, মানিকগঞ্জ থানার ওসি মো. রকিবুজ্জামান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, জনগনের সুরক্ষায় পুলিশ ও চিকিৎসক সবচেয়ে বেশি মানুষের কাছাকাছি থেকে সেবা দিচ্ছে। ইতিমধ্যে মানিকগঞ্জের গতিশীল স্বাস্থ্য সেবায় যুক্ত হয়েছে কোভিড-১৯ হাসপাতাল ইউনিট।

বিষয়টি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান পিপিএমকে অবগত করলে তিনি ওই হাসপাতালের চিকিৎসকদের জন্য উন্নতমানের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম উপহার হিসেবে পাঠিয়েছেন।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত