সাদা পোশাকে আসামি ধরতে যাওয়ায় ৬ পুলিশ ক্লোজড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২৩ মার্চ ২০১৮, ১৩:০৩ | অনলাইন সংস্করণ

চুয়াডাঙ্গায়

চুয়াডাঙ্গায় সাদা পোশাকে আসামি ধরতে যাওয়ায় পুলিশ কর্মকর্তা ও এক কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদর থানা থেকে তাদের জেলা পুলিশলাইনে ক্লোজড করা হয়।

ক্লোজড হওয়া ছয় পুলিশ সদস্য হলেন-চুয়াডাঙ্গা সদর থানার এএসআই রমেন কুমার সরকার, ইন্দ্রজিত কুমার, কামরুল ইসলাম, কামরুজ্জামান, ইউসুফ আলী ও কনস্টেবল জসিমউদ্দিন।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর থানার ওই ছয় পুলিশ সদস্য বৃহস্পতিবার বিকালে জীবননগর উপজেলার সিংনগর গ্রামে আসামি ধরতে যান। এ সময় পলাশ নামে এক মাদক বিক্রেতাকে আটক করেন তারা। পুলিশের পোশাক না থাকায় গ্রামবাসী ওই ছয়জনকে দুর্বৃত্ত ভেবে হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষ হয়। পরে সদর থানা ও জীবননগর থানা পুলিশ গিয়ে ছয় পুলিশকে উদ্ধার করে। পরে রাত ১০টার দিকে তাদের পুলিশলাইনে ক্লোজড করা হয়।

চুয়াডাঙ্গার এএসপি তরিকুল ইসলাম যুগান্তরকে জানান, কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে নিজ থানা এলাকা পার হয়ে অন্য থানাধীন গ্রামে সাদা পোশাকে আসামি ধরতে যাওয়া অপরাধ। ওখানে আরও বড় ধরনের অঘটন ঘটতে পারত। তাই প্রাথমিকভাবে তাদের পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। শিগগিরই তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter