বাগেরহাটে শ্যালককে পিটিয়ে মারল দুলাভাই

  বাগেরহাট প্রতিনিধি ১৫ মে ২০২০, ১৭:২৩:৩১ | অনলাইন সংস্করণ

বাগেরহাটে সবুর শিকদার (৪৫) নামের এক দিনমজুরকে তার দুলাভাই পিটিয়ে হত্যা করেছে।

এ কাজে দুলাভাইকে সহায়তা করছে তার ভাগ্নে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ধানসাগর ইউনিয়নের ধানসাগর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

টাকা পাওয়ার অজুহাতে সবুরকে আলতাফ শেখ (৫০) ও তার ছেলে প্রিন্স শেখ (২৬) পিটিয়ে হত্যা করে বলে জানিয়েছেন মোরেলগঞ্জ সার্কেলের এএসপি মো. রিয়াজুল ইসলাম।

এএসপি মো. রিয়াজুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করি। নিহত দিনমজুর সবুর শিকদারের লাশের ময়নাতদন্ত শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতার মর্গে সম্পন্ন হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. আলতাফ হোসেন জানান, ঘটনার দিন সকাল ৮টার দিকে পারিবারিক কলহে সবুর তার স্ত্রীকে মারধর করে। এসময় দুলাভাই আলতাফ ঠেকাতে গিয়ে সবুরের হাতে মার খায়। এদিন সন্ধ্যায় মোরেলগঞ্জের ব্যবসায়ী ছেলে প্রিন্সকে খবর দিয়ে এনে টাকা পাওয়ার অজুহাত তুলে বাপ-বেটা মিলে সবুরকে এলোপাতাড়ি পেটায়। এতে ঘটনাস্থলেই সবুর মারা যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লা আল সাইদ জানান, ময়না তদন্ত শেষে রিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত